হবিগঞ্জের মাধবপুরে সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

0
177

নূূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর প্রেসক্লাব সভাপতি মোহা. অলিদ মিয়ার বিরুদ্ধে মামলার দায়েরের প্রতিবাদে প্রেসক্লাবের উদ্যোগ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

তিনি সম্প্রতি বিভিন্ন পত্রিকায় উপজেলার মুক্তিযোদ্ধা চত্তরে গড়ে ওঠা বিএইচএল কোম্পানী শিল্পনীতি লঙ্গন করে প্রতিষ্ঠান পরিচালনার বিষয়ে জনস্বার্থে একটি প্রতিবেদন প্রকাশ করে। প্রকাশিথ সংবাদে ক্ষিপ্ত হয়ে কোম্পানীর এইচআর এডমিন বাদী হয়ে সাংবাদিক অলিদ মিয়াকে হয়রানী করতে ষড়যন্ত্রমূলক একটি চাঁদাবাজি মামলা দায়ের করেন।

মামলা প্রত্যাহারের দাবীতে (৭ নভেম্বর ২০২২) সোমবার সকালে প্রেসক্লাবের সামনে কর্মরত সাংবাদিকবৃন্দ এ কর্মসূচী পালন করেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সেক্রেটারী সাব্বির হাসান, সহ-সভাপতি মো. আবুল খায়ের, সুব্রত দেব, আলমগীর কবির, বীরমুক্তিযোদ্ধা ডা. সুখেন দেবনাথ, সাবেক সভাপতি রোকন উদ্দিন লস্কর, শংকর পাল সুমন, আলাউদ্দিন আল রনি, সিনিয়র কাওছার আহমেদ, সাংবাদিক সানাউল হক শামীম, হীরেশ ভট্টাচার্য্য, আবুল হোসেন সবুজ,রাজিব দেব রায় রাজু, বিপ্লব আচার্য্য সুজন, রাখাল দে, একলামুল আলম লেবু, ইলিয়াছ কাঞ্চন তানহা, এশিয়ান টিভি প্রতিনিধি আজিজুর রহমান জয়, লিটন পাঠান প্রমুখ।

প্রতিবাদ সভায় সাংবাদিকরা বলেন “অলিদ মিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা অবিলম্বে প্রত্যাহার করা না হলে সাংবাদিকরা ঐক্যবদ্ধ ভাবে আরো কঠোর কর্মসূচী পালন করবে।”