হবিগঞ্জের ৪টি আসনই চান এরশাদ

    0
    208
    আমারসিলেট24ডটকম,১৬নভেম্বর,তফিদুর রহমান তালুকদার তৌফিকঃ সাবেক রাষ্ট্রপতি জাপা’র চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ বাহুবল উপজেলার মিরপুরের পথ সভায় ভাষন প্রদান করেন। তিনি রবিবার বেলা ২টার দিকে উপজেলার মিরপুর বাজারে এক পথ সভায় বলেন, আমি হবিগঞ্জের চারটি আসনের মধ্যে মাত্র একটি আসন পেয়েছি। হবিগঞ্জ নয় তথা সিলেট বিভাগ আমার দ্বিতীয় জন্মস্থান। আমি সিলেট বিভাগের মাঠি ও মানুষের পাশে থেকে উন্নয়নকে আরও তরান্বিত করতে চাই।

    তিনি পাঁচ মিনিটের বক্ত্যেবে আরও বলেন, আপনারা যদি আমার পাশে থেকে সিলেট বিভাগকে উন্নয়নের দিকে নিয়ে যেতে চান তাহলে আমাকে আপনারা হবিগঞ্জের চারটি আসনই উপহার দিবেন। হবিগঞ্জকে আগের মত দেখতে চাই। হবিগঞ্জের উন্নয়নে আমি সবসময় হাত বাড়িয়ে দিয়েছি। আপনাদের সহযোগিতা পেলে আরও কাজ করব ইনশাআল্লাহ।

    হবিগঞ্জ জেলা জাপা’র সভাপতি ও হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য এনটিজিও তাজ, প্রেসিডিয়াম সদস্য এম এ হান্নান এমপি,সিনিয়র যুগ্ন আহব্বায়ক অ্যাডভোকেট রেজাউল হক ভূইয়া, যুগ্ন মহাসচিব নুরূল ইসলাম নুরু, ইয়াহিয়া চৌধুরী এমপি, সিলেট জেলা জাপার সাধারন সম্পাদক আবুল কাশেম মন্টু, হবিগঞ্জ জেলা সাধারন সম্পাদক কাজল আহমেদ, জেলা সহ সভাপতি এম এ জলিল তালুকদার, সাংগঠনিক সম্পাদক ডা: এমদাদুল হক সবুজ, নবীগঞ্জ যুব সংহতির সভাপতি সারোয়ার শিকদার, বাহুবল উপজেলা যুব সংহতির আহব্বায়ক মাসুক মিয়া, যুগ্ন আহব্বায়ক আব্দুল হাই, সদস্য সচিব মাসুক আহমেদ, আজাদ মিয়া, রফিক মিয়া, আলী মর্তুজা সাজন, পাখু মিয়া প্রমূখ।