হবিগঞ্জের ৫ পুলিশ সদস্য পুরস্কৃত

    0
    222

    আমারসিলেট24ডটকম,২৬জানুয়ারী,তফিদুর রহমান তালুকদার তৌফিকঃ বিভিন্ন খাতে সাফল্যের স্বীকৃতি হিসেবে হবিগঞ্জ জেলা পুলিশের পাঁচ সদস্যকে পুরস্কৃত করেছে সিলেট বিভাগীয় পুলিশ কমিশনার।
    পুরস্কার প্রাপ্তরা হলেন-লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক (পরোয়ানা তামিল ও মাদক উদ্ধারে সফল অবদানের জন্য), মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাফ্ফর হোসেন (পরোয়ানা তামিল ও বিশেষ তৎপরতার জন্য), জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদ্বীপ রায় (মাদক উদ্ধার ও মামলার রহস্য উদঘাটনের জন্য),জেলা ডিএসবির উপ-পরিদর্শক (এসআই) নাছির উদ্দিন (যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতারের লক্ষ্যে আসামির অবস্থান সম্পর্কে তথ্য প্রদানের জন্য) ও চুনারুঘাট থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খবির উদ্দিন (পরোয়ানা তামিলের জন্য)।
    শনিবার সিলেটে বিভাগীয় পুলিশের রেঞ্জ কার্যালয়ে বিভাগীয় মাসিক অপরাধ সভায় বিভাগীয় পুলিশ পরিদর্শক (ডিআইজি) মো. মিজানুর রহমান, তাদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন।
    ওই সভায় সিলেট বিভাগের অপর তিন জেলার আরও ছয় পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ সুনামগঞ্জ, সিলেট ও মৌলভীবাজার জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।