হবিগঞ্জে আবাসিক হোটেলে নারীর লাশঃমৃত্যু নিয়ে গুঞ্জন

0
241

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ শহরের সিনেমা হল রোডের রেজা হোটেল নামক এক আবাসিক হোটেল থেকে ফরিদা বেগম (৪৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যা না আত্মহত্যা এ নিয়ে চলছে নানান গুঞ্জন।
শুক্রবার (১৭মার্চ) সন্ধ্যা সাড়ে ৬ টায় হোটেলের ম্যানেজার ও তার কথিত স্বামী আব্দাল মিয়া হবিগঞ্জ সদর হাসপাতালে ফরিদাকে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন।
সদর থানার এসআই মুমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল তৈরি করে আবাসিক হোটেলে গিয়েও তদন্ত করেন এবং প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ম্যানেজার জালাল মিয়াকে আটক করেন।
জানা যায়, বাহুবল উপজেলার আলাপুর গ্রামের আব্দাল মিয়া ফরিদাকে স্বামী-স্ত্রী পরিচয়ে গত বৃহস্পতিবার ওই হোটেলের ১১৬ নম্বর রুম ভাড়া নেন। তবে রহস্যজনক কারণে হোটেলের রেজিস্ট্রার খাতায় তাদের নাম ঠিকানা তুলা হয়নি।
জানা যায়,গতকাল সন্ধ্যায় তার দেহ রুমের খাটের উপর পরে থাকে এবং কোন সাড়া শব্দ না পেয়ে আব্দাল হোটেলের ম্যানেজারকে নিয়ে আসে। পরে তারা অনেক চেষ্টা করেও তার জ্ঞান ফিরে না আসায় টমটম যোগে হাসপাতালে নিয়ে যায়। তবে, আদৈ তারা স্বামী-স্ত্রী কি না এ বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি এতে পুলিশের সন্দেহ আরও বেড়ে যায়। মৃত ফরিদা ময়মনসিংহ জেলা সদরের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছে।
৩/৪ মাস আগে আব্দালের সাথে মৌখিক ভাবে বিবাহ হয়।
স্থানীয়রা জানান, সিনেমা হল এলাকার আবাসিক হোটেল গুলোতে প্রায়ই অসামাজিক কার্যাকালাপ চলে। পুলিশ বেশ কয়েকবার অভিযান চালিয়ে কল গার্লসহ খদ্দরদেরকে আটক করে। ইতোপূর্বেও এসব হোটেলের এরকম আরও অনেক ঘটনা ঘটেছে। তার পরেও তারা অর্থের লোভে এসব অবৈধ কাজের সুযোগ করে দেয়। এ বিষয়ে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি গোলাম মর্তুজা জানান, “ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে সন্দেহ সৃষ্টি হয়েছে।”