হবিগঞ্জে ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ আটক-২

0
1000
হবিগঞ্জে ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ আটক-২
হবিগঞ্জে ইয়াবা ও চোরাই মোটরসাইকেলসহ আটক-২

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার মাধবপুর সীমান্তে ইয়াবার চালান ও ভারতীয় মোটরসাইকেলসহ সোমবার (২ মে ২০২২) রাতে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)।

মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী উত্তর শিক গ্রামের রাস্তায় থেকে সোমবার ভোরে বিজিবির অভিযানে তাদের আটক করা হয়।

হবিগঞ্জ-৫৫ বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সামীউন্নবী চৌধুরী জানায়, উপজেলার মনতলা বিওপির বিজিবির হাবিলদার ইব্রাহিম উল্লাহ খান এর নেতৃত্বে উল্লেখিত সময়ে সীমান্তবর্তী উত্তর শিক রাস্তা নামক এলাকা থেকে মোটসাইকেল আরোহী দু’জনকে আটক করা হয়।

আটকের পর তাদের দেহ ও মোটরসাইকেল তল্লাশি করে বিশেষ কায়দায় লুকানো ২৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। মাদক চোরাচালানে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে বিজিবি।

বিজিবির হাতে আটককৃতরা হল, উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলপুর গ্রামের আক্তার হোসেন এর ছেলে ইমরান হোসেন (২৫) ও মাধবপুর পৌর শহরের অজিৎ পালের ছেলে অভিজিৎ পাল (৩৫)।

ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল সামীউন্নবী চৌধুরী পিএসসি আরও জানান, “মোটরসাইকেল ও ইয়াবার চালানসহ আটককৃতদের মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে।“