হবিগঞ্জে চোরের ছুরিকাঘাতে গৃহকর্তা খুন

    0
    208

    আমারসিলেট 24ডটকম,০১অক্টোবর:আজ মঙ্গলবার ভোরে হবিগঞ্জ জেলার সদর উপজেলার শায়েস্তাগঞ্জ পৌর এলাকার লেঞ্জাপাড়া গ্রামে হিরেন্দ্র শুক্লবৈদ্য (৪৫) নামের এক গৃহকর্তা চোরের ছুরিকাঘাতে খুন হয় ।খুনের ঘটনায় একই এলাকার শফিক মিয়া (৫০) নামে এক ব্যক্তিকে আটক করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।
    জানা যায়,চুরির উদ্দেশে ভোর ৪টার দিকে শফিক কৌশলে দরজা খুলে হিরেন্দ্রের ঘরে ঢোকেন। চোরের উপস্থিতি টের পেয়ে চোরকে  জাপটে ধরেন হিরেন্দ্র। এসময় চোর গৃহকর্তা হিরেন্দ্রকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। হিরেন্দ্রর চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। এসময় সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    সংবাদ পেয়ে শায়েস্তাগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, চুরি করার সময় চিনে ফেলায় হিরেন্দ্রকে ছুরিকাঘাত করেন শফিক নামের এক চোর। বিষয়টি বুঝতে পেরে স্থানীয় লোকজন শফিককে তার বাড়ি থেকে আটক করে শায়েস্তাগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।