হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় কিশোরগঞ্জ থেকে আসা মাজার গামী গাড়ির ৩ নারী নিহত! আহত-১২

0
232

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবলে পাথর বোঝাই ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ নারী নিহত হয়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১২ জন।
শুক্রবার দিবাগত (২৬ মে) রাত দেড়টায় উপজলার মৌচাক এলাকার মোহনা কমিউনিটি সেন্টারের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হল- মঞ্জিলা বেগম (৪৫), তানজিলা বেগম (৩৫) ও শাহিনুর বেগম (৪৫)। নিহতরা সকলেই কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা।
জানা যায়, গোবিন্দপুর গ্রামের ১৫ জন যাত্রী পিকআপ যোগে সিলেটে হযরত শাহ জালাল (র.) এর মাজারে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে বাহুবল উপজেলার মোহনা কমিউনিটি সেন্টারে সামনে পৌছলে ঢাকা গামী একটি পাথর বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ নারী মারা যান। এ ঘটনায় ওই এলাকার বিল্লাল মিয়া, আমেনা খাতুন, জুনাইদ মিয়া, সুহেল মিয়া, মুক্তা আক্তার ও আরমানসহ ১২ যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

এ ব্যাপারে বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রাকিবুল ইসলাম খান বলেন, ‘কমিউনিটি সেন্টারের সামনে দ্রুত গ্রামী একটি ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ ঘটে,এতে ৩ জন নিহত হয়েছেন। তারা সকলেই নারী। দূর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে।