হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত তিন

0
628
হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত তিন
হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত তিন

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জে মাধবপুর উপজেলায় ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ তিনজন নিহত হয়েছেন।শনিবার (১৯ মার্চ ২০২২)সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর পৌরসভার জালালাবাদ গ্যাস ফিল্ডের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার আন্দিউরা ইউনিয়নের বারাচান্দুরা গ্রামে নফিল উদ্দিনের ছেলে মফিজুল মিয়া (৩০), আন্দিউরা ইউনিয়নের মুরাদপুর গ্রামে মৃত মালেক মিয়া ছেলে মাছ ব্যবসায়ী আমসু মিয়া (২৮), ও অটোরিকশাচালক পূর্ব মাধবপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মো. সামাদ আলী (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল পৌনে ৭টার দিকে ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে মফিজুল মিয়া ঘটনাস্থলেই মারা যান।

মাধবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত অটোরিকশাচালক সামাদ আলী ও আমসু মিয়াকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে নেয়ার পথে সামাদ আলী ও আমসু মিয়া ওসমানী মেডিকেলে মারা যান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাইনুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় পুলিশ। দুর্ঘটনাকবলিত মালবাহী ট্রাক ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।