হবিগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ শায়েস্তাগঞ্জ থানার ওসি

0
595
হবিগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ শায়েস্তাগঞ্জ থানার ওসি

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর,শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জ জেলা আয়তনে কম হলেও যোগাযোগে মহাব্যস্ত থানা শায়েস্তাগঞ্জ। এ স্থানটি অতিক্রম করে গেছে ঢাকা-সিলেট মহা সড়ক ও রেলপথ। বিভিন্ন পয়েন্টে রয়েছে সিলেট বিভাগের মধ্যে শায়েস্তাগঞ্জ শিল্পাঞ্চল হিসেবে পরিচিত।  প্রতিদিন জনসাধারণের পদচারণ লেগেই আছে। সাধুদের মাঝখান থেকে অপরাধী খুঁজে বের করা কঠিন।

এরই মধ্যে অপরাধ নির্মুল ও মামলার রহস্য উদঘাটনে হবিগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার ইনচার্জ মনোনীত হয়েছেন শায়েস্তাগঞ্জ থানার ওসি অজয় চন্দ্র দেব।

গত ৭ ডিসেম্বর হবিগঞ্জ পুলিশ লাইন্সে আনুষ্ঠানিকভাবে তার হাতে সম্মাননা স্মারক তুলে দিয়েছেন হবিগঞ্জ পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, জেলার সকল সার্কেল অতিরিক্ত পুলিশ ও সহকারী পুলিশ সুপার, জেলার ৯টি থানার অফিসার ইনচার্জ, বিভিন্ন ফাঁড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ এবং সকল পদবী পুলিশ সদস্য।

ওসি অজয় চন্দ্র দেব বলেন, হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলি’র নির্দেশনায় জনবান্ধব পুলিশের দৃষ্টান্ত স্থাপনে শায়েস্তাগঞ্জ থানায় নিরলসভাবে কাজ করে যাচ্ছি। সম্মাননা স্মারক এর পেছনে থানার সকল পুলিশ সদস্যদের অবদান রয়েছে। শ্রেষ্ট সম্মাননা ম্মারক পাওয়ায় জনগনের কাজ করার দায়িত্ব বেড়ে যায়। এই সম্মানটি ধরে রাখতে চান তিনি।

তার এই সাফল্যে শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেসক্লাব এর প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টাল মিডিয়া তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।