হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর মাইক্রোবাস দুর্ঘটনায় নিহত ২ ও আহত ৬

    0
    230

    হবিগঞ্জ, ১৬ আগস্ট : হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর রেলগেটের কাছে মাইক্রোবাস দুর্ঘটনায় একই পরিবারের দুইজন নিহত ও ৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে।গত কাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে একটি মাইক্রোবাস ঢাকা-সিলেট মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেলে এ হতাহতের ঘটনা ঘটে।

    নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সাতগাঁওয়ের মৃত গোলাম কাদের চৌধুরীর ছেলে তুহিন চৌধুরী (২২) ও একই গ্রামের সোনা মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (৬০)। আহতরা হলেন-সাতগাঁওয়ের সোনা মিয়া (৭৫), শাহ আলমের ছেলে জুয়েল মিয়া (৩০), জুয়েলের স্ত্রী নাসরিন (১৮), সামসুলের মেয়ে ফারজানা (৮), বাবুল মিয়ার ছেলে রাজু (১০) ও মেয়ে শেফালি (১৫)। তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    লস্করপুর স্থানীয় সূত্রে জানা যায়, ওই আটজন বাড়ি থেকে মাইক্রোবাসে করে হজরত শাহজালালের (র.) মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট যাচ্ছিলেন। পথে লস্করপুর রেলগেটের কাছে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মাইক্রোবাসটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই নুরজাহান মারা যান। এসময় তুহিনসহ গাড়ির অপর সাত যাত্রী আহত হন। এ অবস্থায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তুহিনকে মৃত ঘোষণা করেন।