হাতের মেহেদি না শুকাতেই শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু!

0
1584
হাতের মেহেদি না শুকাতেই শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু!

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভৈরবগঞ্জ বাজারের দক্ষিনে শ্রীমঙ্গল মৌলভীবাজার সড়কে দ্রুতগামী নোহা গাড়ির ধাক্কায় মোটরবাইক আরোহীর মৃত্যু হয়েছে। মৃত যুবকের নাম মোঃ সোহান মিয়া (২২) পিতামৃত ফারুক মিয়া গ্রাম মাজদিহি (পাঠানপাড়া) কালাপুর ইউপি, শ্রীমঙ্গল মৌলভীবাজার। নিহত সোহানের পিতা ফারুক মিয়া ভৈরবগঞ্জ বাজার সিএনজি স্ট্যান্ডের সাবেক ম্যানেজার ছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ১৭ দিন পূর্বে একই ইউনিয়নের মনারগাঁও গ্রামে সে বিবাহ করে। এখনো হাতের মেহেদি শুকুইনি। এ ঘটনায় পরিবার ও স্বজনরা মারাত্মকভাবে মর্মাহত হয়েছে।
স্থানীয় স্বজনদের সূত্রে আরো জানা যায়, রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরের দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়,সোহান মিয়া কিছুটা অসুস্থ ছিল। সে দুপুরের দিকে বাড়ি থেকে কোয়ার্টার কিলোমিটার দূরে ভৈরবগঞ্জ বাজারে ওষুধের জন্য মোটরবাইক নিয়ে ফার্মেসিতে যান। ফার্মেসি থেকে ওষুধ নিয়ে বাড়িতে ফেরার পথে শ্রীমঙ্গলগামী একটি দ্রুতগতি সম্পন্ন নোহা গাড়ি (ঢাকা মেট্রো-চ ১৬-০৬০৪) বাইক আরোহী সোহান মিয়াকে পিছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে রাস্তায় পড়ে মাথায় ও মুখে প্রচন্ড আঘাত লাগে রক্তাক্ত অবস্থায় আহত সোহানকে স্থানীয়রা দ্রুত মৌলভীবাজার সদর এবং পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেলে নিয়ে গেলে রোববার দিবাগত রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত মোটরবাইকটির পিছনের চাকা দুমরে মুচড়ে গেছে।।
আব্দুল লতিফ সহ অন্যান্য স্বজনদের থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, এখনো লাশ সিলেট হাসপাতালে রয়েছে। আইন প্রয়োগকারী সংস্থার সাথে কথাবার্তা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এখনো কোন মামলার সিদ্ধান্ত হয়নি।
বিস্তারিত পরবর্তী সংবাদে দেখুন