হেলিকপ্টার চড়ে মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি:আনন্দিত কন্ঠে গ্রীস প্রবাসী

0
36
হেলিকপ্টার চড়ে মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি:আনন্দিত কন্ঠে গ্রীস প্রবাসী

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলায় মেয়ের স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরেছেন গ্রীস প্রবাসী সায়মন আহমেদ। এসময় শতশত মানুষ হেলিকপ্টার দেখতে জড়ো হন।
শনিবার (১৫-জুন-২০২৪) দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে গ্রীস প্রবাসী সায়মন আহমেদ স্ত্রী সন্তানসহ তাদের বহনকারী একটি হেলিকপ্টার নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করে। সায়মন আহমেদ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের বাসিন্দা ও গ্রীসের শাহ জালাল স্টোর এন্ড মোবাইল সেন্টার ও নাবিলা ফ্যাশনের স্বত্ত্বাধিকারী।
জানা যায়- শনিবার সকালে গ্রীস থেকে বাংলাদেশে আসেন প্রবাসী সায়মন আহমেদ। তার মেয়ে নাবিলার স্বপ্ন বাবার সঙ্গে হেলিকপ্টার চড়ে বাড়ি ফিরবে। সেই স্বপ্ন পূরণে শনিবার দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে প্রবাসী এয়ার এন্ড হেলিকপ্টার সার্ভিসের মাধ্যমে প্রবাসী সায়মন আহমেদ স্ত্রী সন্তানদের নিয়ে একটি হেলিকপ্টার যোগে নবীগঞ্জ উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হন। পরে তাদের বহনকারী হেলিকপ্টার পানিউমদা ইউনিয়নের ভরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতারণ করে। এর আগে থেকে হেলিকপ্টার আসার খবর পেয়ে আশপাশের শতশত উৎসুক জনতা ভরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জড়ো হন।
পরে স্থানীয় লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান।
ভরগাঁও গ্রামের সালেহ আহমেদ শামীম বলেন- সায়মন দীর্ঘদিন ধরে প্রবাসে, সে হেলিকপ্টার যোগে বাড়ি ফিরছে খবর পেয়ে দেখতে এসেছি, সায়মন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত, সবসময় গরীব অসহায়দের পাশে দাঁড়ায়।
শামীম আহমদ মহসিন জানান- সায়মন একজন পরোপকারী, সে সর্বদা মানুষের পাশে থাকে, সায়মন গ্রীস থেকে দেশে ফিরে হেলিকপ্টার যোগে বাড়ি ফিরছে, এমন খবর পেয়ে তাকে ফুলেল শুভেচ্ছা দিতে আসলাম।
গ্রীস প্রবাসী সায়মন আহমেদ বলেন- দীর্ঘ ১৭ বছর ধরে আমি গ্রীসে বসবাস করছি, ঈদ উল আজহাকে সামনে রেখে আমার মেয়ে আবদার করেছিল হেলিকপ্টার দিয়ে বাড়িতে আসবে, নাবিলার স্বপ্ন পূরণ করার জন্য আমি ঢাকা থেকে হেলিকপ্টার যোগে বাড়ি ফিরেছি, আমি আমার মেয়ের স্বপ্ন বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি, আমি খুব আনন্দিত।