হেলিকপ্টার বরের বিয়ে শ্রীমঙ্গলের ‘টি ভ্যালী রেস্টুরেন্টে’

0
323

নিজস্ব প্রতিনিধিঃ আজ সোমবার (১৯ ডিসেম্বর) শ্রীমঙ্গল উপজেলা শহরের ভানুগাছ রোডস্থ সদ্য প্রতিষ্ঠিত অভিজাত শ্রেণীর “টি ভ্যালী রেস্টুরেন্টে গিয়ে দেখা যায় এক আলিশান বিয়ের আয়োজন।
টি ভ্যালি কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়,হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর চৌধুরী বাড়ী নিবাসী বর্তমানে রসিদপুর গ্যাস ফিল্ডে চাকরিরত হাবিবুর রহমান চৌধুরী ও শেখ মােছাঃ শিল্পী ফেরদৌসী’র একমাত্র কন্যা চৌধুরী ইসরাত জাহান নওসিন’র বিবাহ একই জেলার বানিয়াচং উপজেলার মথুরাপুর (আমেরিকান বাড়ী) নিবাসী মোঃ হারুন মিয়া ও মোছাঃ রাহেনা বেগমের প্রবাসী ছেলে মোঃ জাবের মিয়ার সাথে “টি ভ্যালিতে সম্পন্ন হচ্ছে।
জানা যায়,বিবাহ উপলক্ষে বর নিজ বাড়ি হতে হেলিকপ্টারে করে শ্রীমঙ্গল শহরের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসে পৌঁছান দুপুর দেড়টায়। সেখান থেকে শতাধিক মোটর বাইকের বহর নিয়ে বর আসেন অভিজাত রেস্টুরেন্ট “টি ভ্যালিতে”। বর ‘টি ভ্যালি’তে পৌঁছলে কনের বাড়ির লোকজন এবং শ্রীমঙ্গল পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মীর এম এ সালামসহ আত্মীয়-স্বজন বরকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।সংবাদ লেখা পর্যন্ত বিয়ের অনুষ্ঠান চলছিল।
একটি বিশাল আয়োজন সংক্রান্ত টি ভ্যালী রেস্টুরেন্ট কর্তৃপক্ষ বলেন,”এটি আমাদের জন্য চ্যালেঞ্জ হলেও আমরা যেকোনো ইভেন্ট করার ক্ষমতা রাখি এবং আপনারা জানেন ইতিমধ্যে আমরা বেশ বড় বড় প্রোগ্রাম করে যাচ্ছি। আশা করি তা অব্যাহত রাখতে পারবো ইনশাল্লাহ।”