২নং হাটখোলা বিএনপির ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

    0
    226

    আমার সিলেট  24 ডটকম,২০অক্টোবরসিলেট সদর উপজেলার জালালাবাদ থানাধীন ২নং হাটখোলা ইউনিয়ন বিএনপি, যুবদল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে গতকাল শনিবার বিকাল ৪ ঘটিকায় স্থানীয় ইউনিয়ন অফিস কার্যালয়ে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়।উক্ত সভায় ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির নেতা আব্দুল কাইয়ূম মেম্বার ও আকবর আলীর যৌথ পরিচালনায় প্রথমে কোরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা মাওলানা লোকমান আহমদ।

    উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির নেতা আজির উদ্দিন, নুরুল ইসলাম মেম্বার, মাও: ইদ্রিস আলী, আখলু মিয়া, ইসমাইল আলী, জবান খাঁ, কাজী জালাল উদ্দিন, আব্দুর রকিব, হাবিবুর রহমান, মনু মিয়া, সুরুজ আলী পির, মোশারফ হোসেন, আলাউদ্দিন, দেলোয়ার হোসেন, তৈয়রাজ্জামান মনরী, খসরু চৌধুরী, নূর উদ্দিন, ইউনিয়ন যুবদল নেতা ফারুক হোসেন, সোলেমান আহমদ, সিরাজ উদ্দিন, বদরুল ইসলাম বদর, সাইদুল হক, আনোয়ার হোসেন, ফারুক আহমদ, ফরহাদ আহমদ, তারেক আহমদ, মুশাহিদ ইসলাম, বুরহান, মুজিব, ইউনিয়ন ছাত্রদল সভাপতি দুলাল রেজা, নুরুল হক সামাদ, রায়হান হোসেন রাজিব, মোহাম্মদ আলী, বিলাল আহমদ, ফয়জুল ইসলাম, জুনেদ আহমদ, কাউসার আহমদ, কামরুল প্রমুখ।

    উক্ত সভায় বক্তরা বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্ববধায়ক সরকারের অধীনে সুষ্ট নির্বাচন চাই। আমাদের এক দফা এক দাবী তত্ত্ববধায়ক সরকার চাই-দিতে হবে। অন্যতায় ২৫ তারিখ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সংগ্রাম কমিটি গঠনের মাধ্যামে এই আওয়ামী বাকশালীদের সরকারের হাত থেকে দেশ রক্ষা করতে হবে। তাই বিএনপি, যুবদল ও ছাত্রদলের সকল নেতাকর্মীদের কে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে।