২য় বার শ্রেষ্ঠ জয়ীতা হলেন নাসরিন জাহান ফাতেমা

    0
    396

    আমারসিলেট24ডটকম,১১ডিসেম্বর,আবুল হোসেনকোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় ২য় বারের মতো উপজেলার শ্রেষ্ঠ জয়ীতা নির্বাচিত হলেন। এছাড়াও শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী শাকেরা বেগম, অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী রোকসানা বেগম, সফল জননী মোছাঃ সোনারুন বেগম এবং নির্যাতনে বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরুর ক্ষেত্রে শ্রেষ্ঠ জয়ীতা নির্বাচিত হলেন ইউপি সদস্যা মনোয়ারা বেগম।

    গতকাল জাতীয় রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালন উপলক্ষে উপজেলা কন্ফারেন্স হলে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ জয়ীতাদের হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুকন উদ্দিন। এ উপলক্ষে পারিবারিক বাধাই কন্যা শিশু বিকাশে প্রধান অন্তরায় বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    বির্তকে পক্ষে ছিলেন সাইফুর রহমান ডিগ্রি কলেজের লিমা আক্তার, আসাদুজ্জামান ইমন ও আল আমিন এবং বিপক্ষে ছিলেন শামীমা আক্তার, হালিমা জান্নাত ও আলিম উদ্দিন। বিচারক মন্ডলী ছিলেন সাইফুর রহমান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মোরশেদ আলম, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন ও প্রভাষক জয়নাল আবেদিন।

    বিচারক মন্ডলীর মার্কের ভিত্তিতে বির্তক প্রতিযোগিতায় বিপক্ষের দলকে শ্রেষ্ঠ দল এবং শ্রেষ্ঠ বক্তা হিসেবে হালিমা জান্নাতকে নির্বাচিত করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কিত করা হয়।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রোকন উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ দেলওয়ার হোসেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, অধ্যাপক মোরশেদ আলম, প্রভাষক জয়নাল আবেদিন। অনুষ্ঠান পরিচালনা করেন ফাইজুর রহমান ও রোমানা আক্তার।