২৩টি প্রাথমিক বিদ্যালয়ের অংশ গ্রহনে স্কাউট কাব হলিডে

    0
    241

    আমারসিলেট 24ডটকম ,২৬সেপ্টেম্বর, শাব্বির এলাহী : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ২৩ টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অংশ গ্রহনে দিনব্যাপী স্কাউট কাব হলিডে অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় শমশেরনগর এ এ টি এম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় পতাকা ও স্কাউট পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করে স্কাউট কাব হলিডের উদ্বোধন করেন মৌলভীবাজারের জেলা প্রশাসক ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ।

    বাংলাদেশ স্কাউটস কমলগঞ্জের আয়োজনে কমলগঞ্জ স্কাউট কমিটির সভাপতি প্রধান শিক্ষক আব্দুল আজিজের সভাপতিত্বে স্কাউট কাব হলিডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মোঃ কামরুল হাসান। বিশেষ অতিথি  ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, এ, এ, টি, এম ,উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিহির ধর চৌধুরী ও মৌলভীবাজার জেলা স্কাউট কমিটির সভাপতি এম এ ওয়াহিদ।

    জাতীয় ও স্কাউট পতাকা উত্তোলন শেষে স্বাগত বক্তব্য রাখেন স্কাউটস কমলগঞ্জ কমিটির সাধারন সম্পাদক মোশাহিদ আলী। অনুষ্ঠানস্থলে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা উপস্থিত হলে শমশেরনগর ক্লাষ্টারের অংশ গ্রহনকারী ২৩টি প্রাথমিক বিদ্যালয়ের ছোট ছোট শিশুরা গান গেয়ে ও সালাম জানিয়ে তাঁদের গ্রহন করে নেয়। অংশ গ্রহনকারী শিশুরা সারা দিন প্রখর রোদের মাঝেও নানা প্রকার খেলায় অংশ গ্রহন করে। সাথে সাথে স্কাউটের   নানা কলা কৌশল প্রদর্শণ করে।