৭ জানুয়ারি গুলিস্তান চত্বরে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মহাসমাবেশ হবেই-আল্লামা এম এ মতিন

0
312


৫ দফা দাবিতে আগামী ০৭ জানুয়ারি-২৩, শনিবার রাজধানীর গুলিস্তান চত্বরে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসমাবেশ আহবান করেছে। মহাসমাবেশটি সফল করার লক্ষ্যে ১৭ ডিসেম্বর চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান জননেতা আল্লামা এম এ মতিন। সভাপতির বক্তব্যে তিনি বলেন, দেশ ও জনগণের অধিকার আদায়ে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের পক্ষ থেকে যে ৫ দফা দাবি উপস্থাপন করা হয়েছে এ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামী ৭ জানুয়ারি-২০২৩খ্রিঃ শনিবার রাজধানী ঢাকায় গুলিস্তান চত্বরে আয়োজিত মহাসমাবেশ সফল করতে-ই হবে।
মহাসমাবেশ সফল করার আত্মবিশ্বাস নিয়ে সুন্নী জনতাকে সমাবেশের একদিন পূর্বে ঢাকায় চলে আসার জন্য তিনি বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার নেতাকর্মী সহ সর্বস্তরের সুন্নী জনতার প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি আরও বলেন, মহাসমাবেশ সফল করার জন্য ইতিমধ্যে বিভিন্ন পীর-মাশায়েখ সহ দেশের শীর্ষস্থানীয় আলেম ওলামাগণ আহ্বান জানিয়েছেন। এই আহবান গুলো মহাসমাবেশ বিজয়ের প্রথম পদক্ষেপ বটে। তিনি বলেন, সুফিবাদিরা যে ঐক্যের বন্ধনে আবদ্ধ হচ্ছে তা এখন প্রমাণিত। মহাসমাবেশের পর আমাদের একটি সুসংবাদও পাবেন। আল্লাহর রহমতে রাজধানীর বুকে সুন্নীদের স্থায়ী ঠিকানা নিশ্চিত হয়ে গিয়েছে। এখন এগিয়ে যাওয়ার পালা। আমরা কারো দালালি করি না, কারো নিকট দায়বদ্ধ নই। তাই সবসময় আমরা সত্য বলতে দ্বিধা করি না। আসুন, দেশের সর্বসাধারণের অধিকার আদায়ে আল্লাহ ও রাসূল (দ.)’র উপর ভরসা রেখে এগিয়ে যায়। ইনশাআল্লাহ, আমরা সফল হব।
দলের মহাসচিব জননেতা অধ্যক্ষ স উ ম আবদুস সামাদ এর সঞ্চালনায় প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও মজলিশে শূরা সদস্যবৃন্দ এতে বক্তব্য রাখেন।প্রেস বিজ্ঞপ্তি