৭ জানুয়ারী শুধু আপনার নয় আপনাদের ঘরের ছোট বাচ্চাদের ও ভবিষ্যৎ: মাশরাফি

0
17

সুজয় বকসী,জেলা প্রতিনিধি,নড়াইল: ছুটির দিনেও থেমে নেই নড়াইল-০২ এর বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জা গণসংযোগ ও পথ সভা।
শুক্রবার সকালে সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জা সদর উপজেলার হবখালি ইউনিয়নের শিঙ্গিয়া বাজার, বাগডাঙ্গা ও হবখালির বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথ সভা করেছেন। এ সময় তাকে দেখতে হাজার হাজার নারী-পুরুষ হাজির হয়, তারা তাকে ফুল দিয়ে বরণ করে নেন ।
এসব পথসভায় মাশরাফি বিন মোতুজা বলেন, আগামী ৭ জানুয়ারী শুধু আপনাদের ভবিষ্যৎ নির্ভর করছে না, আগামী ৭ জানুয়ারী নির্ভর করছে আপনাদের ঘরে ঘরে যে ছোট ছোট বাচ্চা আছে তাদের ভবিষ্যত নির্ভর করছে আপনাদের হাতে। আপনারা যদি আপনাদের পরিবার নিয়ে ভোট দিতে না যান ,তাহলে আপনাদের ভবিষ্যত প্রজন্ম ধব্বংশ হয়ে যাবে। আপনারা মিষ্টি মিষ্টি কথা ও প্রভোলনে আপনাদের মূল্যবান ভোট যদি এদিক সেদিক দেন, আপনারা কত বড় ধোকা খাবেন সেটা আপনারাও জানেন না। আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব¡ আপনারা নিবেন। নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন,সদর উপজেলা সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডঃ ওমর ফারুক, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এস,এম পলাশ,নড়াইল জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক স্বপ্নীল শিকদার নীল, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান মোঃ টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখিসহ জেলা -উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরাসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশর মানুষ এ সময় উপস্থিত ছিলেন।