৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করতে প্রস্তুত : নির্বাচন কমিশনার

    0
    255

    বড়াইগ্রাম (নাটোর), ২১ মে : নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. জাবেদ আলী বলেছেন, সংসদ বিলুপ্তির ৯০ দিনের মধ্যে নির্বাচন করতে সম্পূর্ণ প্রস্তুত রয়েছে নির্বাচন কমিশন। আজ মঙ্গলবার বড়াইগ্রাম উপজেলা সার্ভার স্টেশনের নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি ওই কথা বলেন। এসময় তিনি আরও বলেন, সকল দলের অংশ গ্রহণে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে বর্তমান নির্বাচন কমিশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিবন্ধিত দলের অংশ গ্রহণ নিশ্চিত করতে ইতোমধ্যে কমিশনের পক্ষ থেকে ছোট-বড় সকল দলের সাথে আলোচনায় বসার উদ্যোগ নেয়া হয়েছে।
    উপজেলা সার্ভার স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সুবাস চন্দ্র সরকার, জেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী আজহারুল ইসলাম, বড়াইগ্রামের ইউএনও সাইফুল ইসলাম, বনপাড়া পৌরমেয়র জাকির হোসেন, এসএসপি মাহফুজ্জামান আশরাফ, উপজেলা নির্বাচন কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শহিদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা বায়েজীদ হোসেন ওয়ারেছী, শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, কৃষি কর্মকর্তা খয়ের উদ্দিন মোল্লা, ওসি মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ।
    ২০১১ সালের মার্চ মাসে উপজেলা পরিষদ চত্বরে ২৯ লাখ ৮৬৮ টাকা ব্যয়ে বড়াইগ্রাম উপজেলা সার্ভার স্টেশন নির্মাণ করা হয়। এ সার্ভার স্টেশন উদ্বোধনের ফলে এখন থেকে এই উপজেলার ভোটার এবং জাতীয় পরিচয়পত্র সংক্রান্ত সংশোধন, পরিবর্তন, পরিবর্ধনসহ যাবতীয় কার্যক্রম এখান থেকেই সমাধান করা সম্ভব হবে।