নবীগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

0
434
নবীগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার
নবীগঞ্জে ২০ কেজি গাঁজাসহ ৫ মাদক কারবারি গ্রেফতার

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ ঢাকা- সিলেট মহা সড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর এলাকা থেকে র‍্যাবের হাতে ২০ কেজি গাঁজা সহ ৫জন মাদক ব্যবসায়ী আটক।

র‍্যাবের সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ সদর ক্যাম্প সিলেটের একটি অাভিযানিক দল শুক্রবার (৩ জুন)সকাল সাড়ে ৭ টায় হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিনাজপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২০ কেজি গাজা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, সিলেট জেলার গোয়াইনঘাট থানার প্রজাতপুর গ্রামের মৃত মানিক দাশের পুত্র সজল দাশ (৩৫), সিলেট শাহ্পরান (রাঃ) থানার ৯নং ওয়ার্ডের (জোনাকী) উত্তর বালুচর গ্রামের বাদল দাশের পুত্র রিপন দাশ (২০), সিলেট এয়ারপোর্ট থানার দলদলী চা বাগান গ্রামের দীলিপ দাশের পুত্র দীপক দাশ (২৫), হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নোয়াপাড়া গ্রামের পলাশ দাশের পুত্র জগন্নাথ দাশ (২১), সে বর্তমানে সিলেট দলদলী চা বাগানে বসবাস করে। মাধবপুর থানার শাহ্জাহানপুর ইউনিয়নের তেলিয়াপাড়া চা বাগান গ্রামের মৃত সাধন দাশের পুত্র সাগর (১৯)।

গ্রেফতারের পর পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন, র‍্যাব-৯ সিলেট মিডিয়া অফিসার এএসপি অাফসান-আল-আলম।