মৌলভীবাজারে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার-১

0
293

সোলেমান আহমেদ মানিক,শ্রীমঙ্গল,মৌলভীবাজার থেকেঃ মৌলভীবাজার সদর উপজেলায় ৮ বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগে এজাহারনামীয় অভিযুক্ত হান্নান মিয়াকে (৫৫) গ্রেফতার করেছে মৌলভীবাজার সদর থানা পুলিশ।

শুক্রবার (১০মার্চ) রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোখলেসুর রহমান লস্কর একদল পুলিশসহ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার এনায়েতগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেন।

মৌলভীবাজার থানা সূত্রে জানা যায়, গত ৮ মার্চ বিকেলে মৌলভীবাজার সদর থানাধীন ১১ নং মোস্তফাপুর ইউনিয়নের লামা জগন্নাথপুরে অভিযুক্ত হান্নান মিয়া তার প্রতিবেশি শিশু রানী আক্তারকে (ছদ্মনাম) তার ঘরে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এতে শিশুটি অসুস্থ হয়ে পড়লে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর পরই অভিযুক্ত এলাকা ছেড়ে পালিয়ে যায়। এই ঘটনায় গত ৯ মার্চ ভিকটিমের পিতা বাদী হয়ে মৌলভীবাজার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মৌলভীবাজার সদর থানার অফিসার ইনচার্জ জানান, ঘটনার পর থেকেই থানার একাধিক টিম ধর্ষণে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের কাজ শুরু করে। মামলা হওয়ার ২৪ ঘন্টার মধ্যেই হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানা থেকে মূল অভিযুক্তকে গ্রেফতার করতে সক্ষম হয়। বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।