শ্রীমঙ্গলে ২টি সিএনজি গাড়িসহ এক চোর আটক সহযোগীরা পলাতক

0
282

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হবিগঞ্জসহ আশপাশ জেলা থেকে শ্রীমঙ্গলে গাড়ি চুরির অভিযোগ দীর্ঘদিনের।

এরইমধ্যে গতকাল শনিবার (৪ মার্চ ২০২৩) সকাল সোয়া পাঁচটার দিকে সিএনজিসহ আটক করেছে জনতা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,ঘটনার দিন ভোররাত সাড়ে তিনটা থেকে সাড়ে চারটার মধ্যে সিএনজি চুরির অভিযোগে মোঃ সাহেদ মিয়া (৩০), পিতা-মৃত আব্দুল হামিদ, মাতা-মৃত জমিলা খাতুন, সাং-পশ্চিম জয়পুর (চেরাগ মুন্সির বাড়ী), থানা-বাহুবল, জেলা-হবিগঞ্জ, তাহার সহযোগী লুক্কা (৩০) পিতা-হুতকা, সাং-পানি উন্দা, থানা-নবীগঞ্জ, জেলা-হবিগঞ্জ ও আল আমিন (২৫) পিতা-অজ্ঞাত, সাং-ডোবারাই, পাম্পের পাশে, থানা-বাহুবল, জেলা-হবিগঞ্জ সহ অজ্ঞাতনামা আরো ২ জন শ্রীমঙ্গল থানাধীন ডেঙ্গারবন এলাকার মোঃ রাজ্জাক মিয়ার একটি সিএনজি (রেজিঃ নং-মৌলভীবাজার-থ-১২-৩৪৩৭) চুরি করিয়া নিয়া যাওয়ার সময় রাজ্জাক মিয়ার ছেলে জুনাইদ মিয়াসহ এলাকার লোকজন ধাওয়া করিয়া সাহেদ মিয়া (৩০) কে একই দিন সকাল সোয়া পাঁচটায় ২নং ভুনবীর ইউনিয়নের ভুনবীর বাজারে বাদির চোরাই হওয়া সিএনজি ও চোরাই কাজে ব্যবহৃত নাম্বার বিহীন সিএনজিসহ আটক করেন।

তখন তাহার সাথে থাকা অন্যান্য চোরেরা পালাইয়া যায়। সংবাদ প্রাপ্ত হইয়া শ্রীমঙ্গল থানা পুলিশ সিএনজিসহ সাহেদ মিয়াকে পুলিশ হেফাজতে সোপর্দ করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সজীব চৌধুরী উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে বলেন দুটি সিএনজিসহ একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় একটি চুরি মামলা রুজু করা হয়েছে। আসামীকে পুলিশ স্কটের মাধ্যমে আজ রোববার (৫ ফেব্রুয়ারি ) বিজ্ঞ আদালতে প্রেরন করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন।তার সহযোগীরা পালিয়েছে তবে তাদের ধরার জন্য আমরা তৎপর।