শ্রীমঙ্গলের টমটম চালকের লাশ কমলগঞ্জে উদ্ধার,স্বজনদের আহাজারি

0
631
কমলগঞ্জের মাধবপুর লেকে যাত্রী নিয়ে গিয়ে লাশ হয়ে ফিরলেন শ্রীমঙ্গল উপজেলার ভুরভুরিয়া চা বাগানের মৃত সিতারাম পাষীর ছেলে নয়ন পাশী (২২) নামে এক টমটম চালক।

নিজস্ব প্রতিনিধিঃ কমলগঞ্জের মাধবপুর লেকে যাত্রী নিয়ে গিয়ে লাশ হয়ে ফিরলেন শ্রীমঙ্গল উপজেলার ভুরভুরিয়া চা বাগানের মৃত সিতারাম পাষীর ছেলে নয়ন পাশী (২২) নামে এক টমটম চালক। রোববার ২৬ ডিসেম্বর দুপুর সাড়ে ১১টায় কমলগঞ্জের ফুলবাড়ি চা বাগানের ১ নাম্বার সেকশন এলাকার ছুরছুড়ি ব্রিজের নালা থেকে তার মরদেহ উদ্ধার করে কমলগঞ্জ পুলিশ।

নিহত নয়নের পরিবারের সুত্রে জানা যায়, শনিবার ২৫ ডিসেম্বর সকালে যাত্রী নিয়ে কমলগঞ্জের মাধবপুর লেকে যায় নয়ন পাশী। ওই দিন দুপুর পর্যন্ত তার সাথে তার পরিবারের সদস্যদের যোগাযোগ ছিল,শনিবার বিকাল ৫ টার পর থেকে তার কোনো খোঁজ পাইনি তার পরিবার। পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে শ্রীমঙ্গল থানায় সাধারন ডায়েরি করা হয়। এরপর থেকে তার বন্ধু বান্ধবসহ স্বজনরা তাকে খুঁজতে বের হন।সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন জন স্ট্যাটাস দিয়ে তার নিখোঁজের সন্ধান চান।

স্বজনদের সুত্রে জানা যায়,কমলগঞ্জ থেকে নয়নের মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার নেওয়ার প্রাক্কালে স্বজনদের অনুরোধে শ্রীমঙ্গল নিয়ে আসলে মৃত নয়নের বোনসহ স্বজনরা শ্রীমঙ্গল থানার সম্মুখে কান্নায় ভেঙ্গে পরে। এ সময় নিহতের বোনসহ নারী স্বজনদের বিলাপ করে কাঁদতে দেখা জায়।সাথে থাকা পুরুষ স্বজনরা তাদের নিয়ন্ত্রণ করে নিয়ে যায়।

শ্রীমঙ্গল থানার পুলিশে সুত্রে জানা যায়,লাশ কমলগঞ্জে উদ্ধার হওয়ায় কিছু আইনি প্রক্রিয়া রয়েছে তা পরে জানা যাবে।