স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে আ’লীগ সরকার:পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন

0
201

এম এম সামছুল ইসলাম,জুড়ী (মৌলভীবাজার) : পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ মোঃ শাহাব উদ্দিন এমপি বলেছেন, ডিজিটাল দেশ গঠনের পর এখন স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার। ২০৪১ সালের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে। আওয়ামীলীগ সরকার সব সময় মানুষের পাশে আছে। সব সময় থাকবে। শীতে কেউ যেন কোন সমস্যায় না পড়েন এ জন্যই আপনাদের সহযোগীতা করতেই সরকারের পাশাপাশি আমার ব্যক্তিগত তহবিল থেকেও কম্বল বিতরণ করছি।
তিনি শুক্রবার (২০ জানুয়ারি-২০২৩) জুড়ী উপজেলা অডিটোরিয়ামে তিনির ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জসিম উদ্দিনের সঞ্চালনায় ও উপজেলা উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, বড়লেখা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, জেলা পরিষদের সদস্য মোঃ বদরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া ও উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু প্রমুখ।

জুড়ীতে কম্বল বিতরণ করছেন মন্ত্রী শাহাব উদ্দিন)।