ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা মৌলভীবাজার জেলা শাখা’র কাউন্সিল সম্পন্ন

0
410

নিজস্ব প্রতিনিধিঃ ২৭ আগস্ট শনিবার “ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ” ও “ইসলামী ছাত্রসেনা” মৌলভীবাজার জেলা শাখা’র “কাউন্সিল অধিবেশন-২০২২” সংগঠনের জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
উক্ত কাউন্সিলে সংগঠনের তিনবারের সফল জেলা সভাপতি জনাব জামাল উদ্দিন আহমদ-কে পুনরায় সভাপতি ও মাওলানা মুফতি ফারুক আহমদ-কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ‘ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র জেলা কমিটি এবং এস এম জায়েদ রেজা-কে সভাপতি ও মুহাম্মদ আব্দুল হক-কে সাধারণ সম্পাদক করে ‘ইসলামী ছাত্রসেনা’ মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়।
এর আগে সকাল ১১টায় কাউন্সিল অধিবেশনের উদ্বোধন করেন, ‘বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত’ মৌলভীবাজার জেলা শাখা’র সভাপতি পীরজাদা আল্লামা সৈয়দ ফয়জুল ইসলাম।
অধিবেশনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রিয় মহাসচিব হযরতুল আল্লামা অধ্যক্ষ জয়নুল আবেদীন জুবাইর এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব স ম হামেদ হোসাইন, কেন্দ্রিয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হযরতুল আল্লামা অধ্যক্ষ রফিকুল ইসলাম জাফরি, কেন্দ্রিয় সদস্য এডভোকেট হাবিবুর রহমান মুকুল, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ কুতুবুল হাসান চৌধুরী সহ প্রমুখ।
অধিবেশনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রিয় সহ-সাংগঠনিক সম্পাদক সংগ্রামী ছাত্রনেতা মুহাম্মদ ফরিদুল ইসলাম।
অধিবেশন শেষে মোনাজাত পরিচালনা করেন, পীরে তরিকত হযরতুল আল্লামা অধ্যক্ষ ফয়জুল ইসলাম গাজীপুরি।