শ্রীমঙ্গলে প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত-১

0
1130

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের কাকিয়াবাজারের উত্তর প্রান্তে আজ শনিবার (৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে পাঁচটায় একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকার’র মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে মোটর বাইক চালকের মৃত্যু ঘটে। এসময় মোটরসাইকেলটিকে দুমড়ে মুছরে করে থাকতে দেখা যায়।

প্রাথমিক প্রাপ্ত তথ্যে নিহত ব্যক্তির নাম মোঃ ফয়েজ (৫০) পিতা মোঃ আলাল উদ্দিন, গ্রাম আদমপুর, ইউপি ইসলামপুর, কমলগঞ্জ উপজেলা বলে জানা গেছে। তিনি শ্রীমঙ্গল রোডস্থ মৌলভীবাজারে নুরজাহান প্রাইভেট ক্লিনিকের নাইটগার্ড হিসেবে কাজ করে আসছিলেন বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, একটি সিলভার রংয়ের প্রাইভেট গাড়ি (ঢাকা মেট্রো-গ ১৭-৯৯২৩) ও বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল (সিলেট মেট্রো-ল ১১-১৩৫৮) এর মধ্যে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নিহত ও অপর একজন আহত হয়েছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এস আই সজীব চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, নিহতের মরদেহ শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ রয়েছে। হাইওয়ে পুলিশ বিষয়টি তদারকি করছেন।
এ ব্যাপারে সাতগাঁও হাইওয়ে পুলিশের এক কর্মকর্তার সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি একজন পথচারী সামান্য ইনজুরি এবং একজন নিহতের তথ্য দিয়ে নাম পরিচয় এখন দিতে পারবেন না বলে ফোনটি কেটে দেন। আপডেট নিউজ