আত্রাইয়ে কালি মন্দিরের মূর্তি ভাংচুর

    0
    313

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮নভেম্বর,নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে বড়কালিকাপুর কালি মন্দিরের কালি মূর্তি ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার গভীর রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের বড়কালিকাপুর কালি মন্দিরে এ ঘটনা ঘটেছে। দুবৃত্তরা মন্দিরে প্রবেশ করে কালি মূর্তির মাথা ভাংচুর করে।

    শনিবার ভোর ৫টার দিকে এলাকাবাসী মন্দিরের মূর্তি ভাঙ্গা দেখে থানায় খবর দেন। আত্রাই থানা পুলিশ খবর পেয়েই ওই মন্দির পরিদর্শন করে তদন্তে নেমেছে। তারা মন্দির কমিটির সদস্য ও স্থানীয়দের এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করছে।

    এ ব্যাপারে মন্দির কমিটির সভাপতি শ্রী নিরাঞ্জন জানান, আমাদের হিন্দু ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী এ কালি মন্দির। এখানে সকাল সন্ধ্যা পুজা দেয়া হয়। শুক্রবার রাতে পুজা শেষে সবাই বাড়িতে চলে যায়। রাতে অন্ধকারে কে বা কারা মন্দিরে প্রবেশ করে কালিসহ তার সাথে থাকা দেবতার মাথা ভাংচুর করেছে।

    এ ব্যাপারে আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মন্দিরের মুর্তি ভাংচুরের খবর পেয়ে আমরা সেখানে যায়। এবং দেখি মন্দিরের কালী মুর্তি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। পরে আমরা স্থানীয় মন্দির কমিটির সাথে আলোচনা করার পর প্রাথমিক ভাবে তদন্ত শুরু করেছে পুলিশ।

    ওসি আরো জানান, এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলেছে। দোষীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করা হবে।