নবীগঞ্জে তৈলবাহী গাড়ি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনায় অবরোধ

0
14
নবীগঞ্জে তৈলবাহী গাড়ি ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনায় অবরোধ

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: ঢাকা-সিলেট মহাসড়কের আউশকান্দিতে তৈলবাহী গাড়ি ও সিএনজি মূখমোখি সংঘর্ষে চালক নিহত এ সময় আরো ২ জন গুরুতর আহত হন।

আজ মঙ্গলবার (২ জুলাই) বিকাল ৫টার দিকে সৈয়দপুর বাজার থেকে দুইজন যাত্রী নিয়ে আউশকান্দি গ্যাস পাম্পে গ্যাস নিতে আসার পথি মধ্যে আউশকান্দি মুনিম ফিলিং ষ্টেশনের সামনে আসা মাত্রই ঢাকা থেকে ছেড়ে আসা একটি তৈলবাহী গাড়িকে অবারটিক করতে গিয়ে সরাসরি সিএনজির সাথে সংঘর্ষে সিএনজি চালক আউশকান্দি ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত রহমত মিয়ার পুত্র ফজল মিয়া (২২) ঘটনাস্থলেই সিএনজির সামনে ভেঙ্গে তার মাথা ফেটে মগজ বের হয়ে যায় এবং দুই হাতও ভেঙ্গে যায়। পরবর্তীতে সে ঘটনাস্থলেই মারা যায়। এবং সিএনজিতে থাকা ১০নং দেবপাড়া ইউনিয়নের দেওপাড়া গ্রামের বদরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী (৩৫) গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন এবং দূর্ঘটনা কবলিত স্থানে কিছু দিন পর পর সড়ক দুর্ঘটনায় যাত্রী ও চালক সহ নিহত ও অনেকেই পঙ্গুত্ব বরণ করেছেন। তাই এই স্থানে আইল্যান্ড না থাকার কারণে স্থানীয়রা আইল্যান্ডের দাবীতে মহাসড়ক অবরোধ করে প্রায় ঘন্টাখানেক যান চলাচল বন্ধ করে দেয়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে ও নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে শেরপুর হাইওয়ে থানায় নিয়ে যান এবং ঘাতক তৈলবাহী ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা গাড়ির পিছু নিয়ে সৈয়দপুর বাজারে ঘাতক গাড়িটিকে আটক করেন। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগীতায় যান চলাচল স্বাভাবিক করেন।

নিহতের বিষয়টি নিশ্চিত করেন শেরপুর থানার হাইওয়ে ভারপ্রাপ্ত ওসি পরিমল দাশ।