সিলেটে সুফি’র সাথে নবগঠিত ওয়ার্ড যুবলীগের সাক্ষাত

    0
    501

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯অক্টোবরঃ সিলেট মহানগর ৪ ও ৫নং ওয়ার্ডের নবগঠিত যুবলীগের নেতৃবৃন্দ গতকাল সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সম্পাদক মাসুদ কামাল সুফি’র সিলেটস্থ অফিসে গিয়ে সৌজন্যে সাক্ষাত করেন।

    এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড যুবলীগের নবগঠিত সাধারণ সম্পাদক এমদাদ ইমু ও ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সাকারিয়া হোসেন সাকির। এছাড়াও উপস্থিত ছিলেন এডভোকেট আলাউদ্দিন, সিলেট জেলা যুবলীগ নেতা ফয়জুর রহমান ফয়েজ, ছাত্রলীগ নেতা আকিল আহমদসহ নেতৃবৃন্দ।

    সাক্ষাতকালে নবগঠিত যুবলীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে মাসুদ কামাল সুফি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও ভিশন-২০২১ বাস্তবায়নে যুব সমাজকে ঐক্যবদ্ধ করতে যুবলীগ নেতাকর্মীদের ভূমিকার কথা না বললেই নয়। বিগত দিনেও সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তির নেতৃত্বে যুবলীগ এই কর্মকান্ডে সহায়তা করে আসছে। আগামী দিনেও যুবলীগ নেতাকর্মীদের নিরলসভাবে কাজ করে যেতে হবে।

    এছাড়াও দেশে অস্থিতিশীল পরিস্থিতি মোকাবেলার জন্য জীবন বাজি রেখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যেতে হবে বলে মন্তব্য করেন তিনি। পরে ৪ ও ৫নং ওয়ার্ড যুবলীগের নবগঠিত নেতৃবৃন্দ মাসুদ কামাল সুফিকে ফুলেল শুভেচ্ছা জানান এবং মিষ্টি মুখ করেন।