হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের ইফতার সামগ্রী বিতরন

    0
    221

    আমারসিলেট  টুয়েন্টিফোর ডটকম,০৪জুন,শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে আজ সোমবার (০৪ জুন) সকালে। শ্রীমঙ্গলের মৌলভীবাজার রোডস্থ নজরুল কমিউনিটি সেন্টারে বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদয়ে শ্রীমঙ্গল লন্ডন এর সহ সভাপতি আব্দুল মালিক।

    অনুষ্ঠানে হৃদয়ে শ্রীমঙ্গল ওয়াটসআপ গ্রুপের এডমিন সালেহ আহমদের সভাপতিত্বে ও তুহিন চৌধুরির সঞ্চালনায় বক্তব্য রাখেন হৃদয়ে শ্রীমঙ্গলের সদস্য  সাংবাদিকমামুন আহমেদ, কামরুল হাসান দোলন, মো: আলমগীর সেলিম, ইকরামুল ইসলাম ইমন, দেলোয়ার মামুন প্রমুখ।

    এছাড়াও হৃদয়ে শ্রীমঙ্গলের স্থানীয় সদস্যবৃন্দদের মধ্যে আমার সিলেট পত্রিকার সহকারী সম্পাদক,আব্দুল মজিদ ও মকবুল হাসান ইমরানসহ গুরত্বপুর্ণ ব্যাক্তিবর্গ এবং বিভিন্ন  মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    এসময় শতাধিক অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী চাল ৫কেজি, ছানা ১ কেজি, ডাল ১ কেজি, চিনি ১ কেজি, সেমাই ২ প্যাকেট, খেজুর ৫০০ গ্রাম, পিয়াজ ৩ কেজি, রসুন ৫০০ গ্রাম, ট্যাং ১ প্যাকেট, তেল ২ লিটার, গুড়া দুধ ২৫০ গ্রাম বিতরন করা হয়।

    হৃদয়ে শ্রীমঙ্গলের সিনিয়র সদস্য দেলোয়ার মামুন বলেন হৃদয়ে শ্রীমঙ্গলে দেশী বিদেশী সদস্যদের নিয়ে গঠিত। আমাদের উদ্যেশ্য দরিদ্র ও অসহায়দের সাহায্যে এগিয়ে আসা। এবার প্রথমবারের মতো শ্রীমঙ্গল উপজেলার সকল ইউনিয়ন পৌরসভায় দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেছি। এছাড়াও আমরা অসহায়দের যে কোন সহযোগীতায়  প্রস্তুত থাকব।