শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ১৫০ পিস ইয়াবা সহ কুখ্যাত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
236

নিজস্ব প্রতিনিধি,আমার সিলেট রিপোর্টঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।
এ ব্যাপারে এসআই জামাল উদ্দীন জানান,ওসি স্যারের দিক নির্দেশনায় অভিযানে অংশ গ্রহনকারী অন্যান্য পুলিশ সদস্যদের সহযোগিতায় গত মধ্যরাত সাড়ে ১২ টার দিকে (সোমবার ৬ মার্চ,২০২৩) শ্রীমঙ্গল থানাধীন ১নং মির্জাপুর ইউনিয়নের ছাত্রাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১৫০ (একশত পঁঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ পারভেজ মিয়া (৩০), পিতা-মোঃ রাজা মিয়া, সাং-দিশালোক, ৬নং একাটুনা ইউপি, থানা-মৌলভীবাজার সদর, ও মোঃ চাঁন মিয়া (২৮), পিতা-মৃত আমীর আলী, সাং-ছাত্রাবট, থানা-শ্রীমঙ্গল, উভয় জেলা-মৌলভীবাজারকে গ্রেফতার করা হয়।
তিনি আরও জানান,আসামী পারভেজ মিয়ার নামে ইতি পূর্বে একটি মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। আসামী চাঁন মিয়াও একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে এলাকায় ব্যাপক পরিচিতি রয়েছে।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার আমার সিলেটকে বলেন, এ বিষয়ে মাদক আইনে একটি মামলা রুজু করার পর আসামীদের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।”
তিনি আরও বলেন “এ ব্যাপারে পুরো এলাকা মাদক মুক্ত করনের লক্ষ্যে থানা পুলিশের মাদক বিরোধ অভিযান অব্যাহত থাকবে।”