আজ কে হচ্ছেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ?

    0
    206

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ডিসেম্বর,আলী হোসেন রাজন,মৌলভীবাজার: সারাদেশের ন্যায় আজ ২৮ ডিসেম্বর মৌলভীবাজারে প্রথম ধাপের জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে জেলায় বিরাজ করছে উৎসব আমেজ।
    সাবেক জেলা পরিষদ প্রশাসক ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো:আজিজুর রহমান চশমা প্রতীক,সাবেক এমপি এম এম শাহীন আনারস  প্রতীক,জেলা আওয়ামীলীগের সদস্য ও যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ রহিম শহিদ (সিআইপি) মোটরসাইকেল  প্রতীক,যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও যুক্তরাজ্য লেবার পাটির সদস্য  শাহাবুদ্দিন সাবুল প্রজাপতি  প্রতীক,যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা  ও ঐক্যবন্ধ্য নাগরীক ফোরামের চেয়ারম্যান সুহেল আহমদ তালগাছ প্রতীক,সাংবাদিক বকসি ইকবাল আহমদ ঘোড়া  প্রতীক।

    মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন,সাধারন সদস্য পদে ৮৬ ও সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে ২১ পদে মোট ১১৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছেন। ৬৭টি ইউনিয়ন ও ৫টি পৌরসভায় মোট (নির্বাচকমন্ডলীর সদস্য) ভোটার ৯৫৬ জন। জেলার ৭টি উপজেলার ১৫টি ওয়ার্ডে ১৫টি কেন্দ্রে ২৮ ডিসেম্বর ভোটাররা তাদের ভোট প্রদান করবেন।