আরপি নিউজ সম্পাদকের ফেইসবুক হ্যাক্ড এর অভিযোগ

    0
    260

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১এপ্রিল: আরপি নিউজের(Rpnews24.com) প্রধান সম্পাদক ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মৌলভীবাজার জেলা সম্পাদকমন্ডলীর সদস্য  বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামানের ফেসবুক আইডি হ্যাক্ড করা হয়েছে।
    গত ২৮ মার্চ ২০১৮খ্রি., রাত ৯.৪৬মি. এর সময় হ্যাক্ড করা সংক্রান্ত দুটি ম্যাসেজ সৈয়দ আমিরুজ্জামানের ইমেইলে এসেছে। কর্তৃপক্ষের একটি ম্যাসেজে ফেসবুকে দেওয়া সৈয়দ আমিরুজ্জামানের মোবাইল নম্বর ০১৭১৬৫৯৯৫৮৯ টি রিমোভ করে ০১৯৩২৮৫৬৮২৯ নম্বরটি যুক্ত করা হয়েছে। অন্য ম্যাসেজে ফেসবুকে দেওয়া সৈয়দ আমিরুজ্জামানের ইমেইল এড্রেস syed_a_zaman@yahoo.com রিমোভ করে হ্যাকারের ইমেইল tasnim17@inbox.ru যুক্ত করা হয়েছে। হ্যাক্ড করার পর জনৈক হ্যাকার আইডিটি ব্যবহার না করলেও ১ এপ্রিল থেকে লক্ষ্য করছি যে, সাংবাদিকতা-লেখালেখির পাশাপাশি আর্থ-সামাজিক ব্যবস্থার আমূল পরিবর্তন অভিমূখী অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধেও চেতনার ধারায় জনগণের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে জননন্দিত লড়াকু নেতা  সৈয়দ আমিরুজ্জামানের রাজনৈতিক-সামাজিক অবস্থানকে হেয় করার অসৎ উদ্দেশ্য নিয়ে অপব্যবহার করছে এবং অশ্লীল ছবি আপলোড করাসহ সৈয়দ আমিরুজ্জামানের নামের জায়গায় Tanim Mahmud Imran যুক্ত করা হয়েছে। এখনও আইডিটি উদ্ধার করা সম্ভব হয়নি।
    বিষয়টি শ্রীমঙ্গল থানায় সাধারণ ডাইরীভুক্ত করা হয়েছে। ডাইরী নং ৬২২। একই সাথে ফেসবুক আইডিটি উদ্ধার করা জরুরী বলে সৈয়দ আমিরুজ্জামান মনে করছেন। ফেসবুক আইডি উদ্ধারে কারিগরি উদ্যোগ ও প্রয়োজনী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।প্রেস বার্তা