আ’লা হযরত ইসলামী যুব পরিষদ’র খাদ্য সামগ্রী বিতরন

    0
    223
    চুনারুঘাট প্রতিনিধিঃ প্রানঘাতী করোনাভাইরাসের কারণে অঘোষিত লক ডাউন, ঘরবন্দী অসহায়, হতদরিদ্র, দিনমজুর ও কর্মহীন  মানুষের মাঝে আ’লা হযরত ইসলামী যুব কল্যাণ পরিষদ (সামাজিক সংগঠন) চুনারুঘাট,হবিগঞ্জ  এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
    আজ ০২/০৪/২০ ইং বৃহস্পতিবার বিকালে চুনারুঘাট উপজেলার  বিভিন্ন এলাকায় হতদরিদ্র ও দিন মজুর লোকদের মধ্যে ত্রাণ সামগ্রী কিতরন করেন সংগঠনের নেতৃবৃন্দ। খাদ্য সামগ্রীর মাঝে যা ছিল, ৫ কেজি চাউল, ১ কেজি পেয়াজ, ১ কেজি আলু, ১ কেজি ডাল ও ১টা সাবান। অর্ধশত পরিবারের মাঝে এ সমস্ত খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।
    এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্টাতা ও সভাপতি সাংবাদিক এস এম সুলতান খান, সাধারন সম্পাদক মোঃ বিলাল মিয়া, অর্থ সম্পাদক আজিজ ইকবাল, সহ-সাংগঠনিক সম্পাদক রহমত আলী, সহট-প্রচার সম্পাদক হাফেজ শামছুল ইসলাম জাকী, সদস্য মোঃ আবুল খায়ের, মোঃ সোহাগ মিয়া ও হাফেজ সোজন আহমদ।
    সাংবাদিক এস এম সুলতান খান জানান,আমাদের ত্রান সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। দেশ ও বিদেশে অবসস্থানরত বিত্তশালী হৃদয়বান ব্যাক্তিদের প্রতি আহবান জানাই। আপনাদের সহযোগিতায়, আমাদের  সংগঠন ২০১১ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে চুনারুঘাট দক্ষিণ বাসট্যন্ডে প্রতি বছর ৩ দিন ব্যাপি তাফসিরুল কোরআন সুন্নী মহাসম্মেলনসহ সমাজের নানা উন্নয়ন কাজে সাধ্যমত  সহযোগিতা আমাদের সংগঠন করে আসছে। তাই দেশ ও বিদেশের সকল ভাইদের আরো সহযোগিতা কামনা করছি,আল্লাহ পাক যেন সকলের সহযোগিতা কে কবুল করেন।