আ’লীগের নব-নিবাচিত সম্পাদককে সায়রা মহসীন এর শুভেচ্ছা

    0
    192

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭নভেম্বর,ফয়ছল মনসুরঃ উপমহাদেশের প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক সংগঠন, মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী ঐতিহ্যবাহী বাংলাদেশ আওয়ামীলীগ এর ২০’তম সম্মেলনে বাংলাদেশ আওয়ামীলীগের নব-নিবাচিত সাধারন সম্পাদক ও যোগাযোগ ও সেতু মন্ত্রী জননেতা মোহাম্মদ ওবায়দুল কাদের এমপিকে শুভেচ্ছা জানাতে অতিসম্প্রতি উনার বাসভবনে প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী ৭১এর বীর মুক্তিযুদ্ধা সৈয়দ মহসীন আলীর সহধর্মীনী মৌলভীবাজার-রাজনগর -৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন এমপি এক সৌজন্য মতবিনিময় সভায় মিলিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

    এসময় প্রয়াত সমাজকন্যাণ মন্ত্রীর মেঝো মেয়ে ও মৌলভী বাজার জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সৈয়দা সানজিদা শারমিন. আব্দুল কাদির পারভেজ. ও সিকান্ত ধর সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে কাউন্সিলারদের ভোটে ৮ম বারের মতো দলের কেন্দ্রীয় সভাপতি হিসাবে জাতির জনকের সুযোগ্য কন্যারত্ন দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক হিসাবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ওবায়দুল কাদের সহ নবনির্বাচিত সকল নেতৃবৃন্দকে বৃটেন থেকে যুক্তরাজ্য আওয়ামীলীগের সদস্য ওয়েলস আওয়ামীলীগের সহ সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কেন্দ্রীয় সভাপতি মকিস মনসুর আহমদ ও সাধারন সম্পাদক লিয়াকত আলী এক যুক্ত বিবৃতিতে আন্তরিক অভিনন্দন জানিয়ে ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে বাংলাদেশ আওয়ামীলীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে সবাইকে সহযোগীতা করার আহবান জানিয়ছেন।