আহম্মদাবাদ ইউপিতে জি এম কুটিকে বিএনপির মনোনিত প্রার্থী হিসেবে সমর্থন

    0
    195

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,চুনারুঘাট সংবাদদাতাঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়ন বিএনপির মনোনিত চেয়ারম্যান পদপ্রার্থী করার জন্য গোলাম মোস্তফা কুটিকে সমর্থন জানিয়েছেন আহম্মদাবাদ ইউনিয়ন বি এন পির সভাপতি আলহাজ্ব আজগর আলী মাষ্টার, সাধারণ স¤পাদক ফজলুর রহমান খালেদ ও সাংগঠনিক স¤পাদক মো: বরকত উল্লাহ।

    গত ৫ই মার্চ উপজেলা বিএনপির কার্যকরি পরিষদের বৈঠকে উপজেলা বি এন পির সভাপতি সৈয়দ লিয়াকত হাসান, সাধারণ স¤পাদক প্রফেসর মোজাম্মেল হোসেন, সাংগঠনিক স¤পাদক শামসুল হক, পৌর মেয়র নাজিম উদ্দিন শামসু, এডভোকেট আব্দুলহাই, মীর সিরাজ সহ ১০১ নেতাকর্মী ও উপজেলার সকল ইউনিয়নের বিএনপি মনোনয়ন প্রত্যাশীদের সম্মূখে তাদের সমর্থনের কথাটি প্রস্তাবিত হয়। যার ফলে মনোনয়ন প্রাপ্তির ব্যাপারে প্রথম ধাপ পার হলেন জি এম কুটি। যদিও দলীয় মনোনয়নের জন্য ইউনিয়ন নেতাদের সমর্থনই যথেষ্ট নয় তবুও এটাকে একটা মাইল ফলক মনে করছেন বিএনপির জন্য নিবেদিত প্রাণ গোলাম মোস্তফা কুটি।

    এ ব্যাপারে জি এম কুটি সাপ্তাহিক সুরমা টাইমস্ পত্রিকার সংবাদদাতা কে জানান, দলীয় মনোনয়ন এবং দলের কর্মীদের সহযোগীতা পেলে বিজয় ছিনিয়ে আনবোই। জনগন সৎ-নিষ্ঠাবান এবং যোগ্য প্রার্থী চায়। তিনি বরাবর’ই জনগনের সূখ-দু:খের অংশিদার হতে চান।

    এ জন্য জনগনের ব্যাপক আশ্বাসও রয়েছে তার এবং তার দলের প্রতি। এ ব্যাপারে উপরে উল্লেখিত ইউনিয়নের ৩ নেতার কাছে জানতে চাইলে সকলেই জানান, নির্বাচনে প্রতিদ্বন্দীতার জন্য সকল বিষয়াদী বিবেচনা করেই উপজেলা নেতাদের বরাবরে আমাদের মতামত পেশ করেছি।

    উল্লেখ্য আলহাজ্ব আজগর আলী মাষ্টার ও ফজলুর রহমান খালেদ দুজন’ই বি এন পির প্রার্থী হতে দলের কাছে মনোনয়ন জমা দিয়েছিলেন।