আহম্মদাবাদ ইউপিতে মানসম্মত শিক্ষা,জঙ্গীবাদ নিয়ে মতবিনিময়

    0
    177

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭নভেম্বর,এম এস জিলানী আখনজীঃ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে মানসম্মত শিক্ষা ও জঙ্গীবাদ দমন বিষয়ে রবিবার জেলা প্রশাসকের সাথে ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মতবিনিময় সভা অনুষ্টিত হয়। জননন্দিত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল, এসিলেন্ট মো: সালাউদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন, আমুরোড বাজার সভাপতি ও বীর-মুক্তিযোদ্ধা হাজ্বী আব্দুর রহমান আজাদ, ইউনিয়ন  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ধর্মীও শিক্ষক মৌলভী ওমর ফারুক চৌধুরী, ইউনিয়ন সচিব শিউলি চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগ সেক্রেটারী ওয়াহিদুল ইসলাম, ইউপি সদস্যবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

    জেলা প্রশাসক সাবিনা আলম তার এক বক্তব্যে বলেন আপনার ছেলে কি করে, কোথায় যায় ও কার সাথে মিশে সেদিকে খেয়াল রাখতে হবে এজন্ন’ই যাতে করে জঙ্গিবাদে সংশ্লিষ্ট না হয়।