ইহুদী সেনারা হযরত ইউসুফ নবীর মাজারেও হামলা চালিয়েছে

    0
    254

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭জুন,ডেস্ক নিউজঃ ইসরাইলি সেনাদের সহযোগিতায় ইহুদি উপশহরের শত শত অধিবাসী আজ হযরত ইউসুফ (আ) এর মাজারে হামলা চালিয়েছে। জর্দান নদীর পশ্চিম তীরের নাবলুস শহরে ইহুদিবাদীরা আজ সকালে ওই হামলা চালায়।

    ফিলিস্তিনের তথ্য কেন্দ্র আরও জানিয়েছে, ইসরাইলি সেনা এবং ইহুদি অধিবাসীদের মোকাবেলায় ফিলিস্তিনি যুবকেরা রুখে দাঁড়ালে  দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

    ইসরাইলি সেনারা কাঁদানে গ্যাস এবং বুলেট নিক্ষেপ করলে অন্ত ৫০ ফিলিস্তিনি আহত হয় এবং বহু ফিলিস্তিনির শ্বাসরুদ্ধকর অবস্থা সৃষ্টি হয়। সংঘর্ষ চলাকালে বহু ফিলিস্তিনীকে ইহুদিবাদী সেনারা ধরে নিয়ে যায়।খবর পার্সটুডে

    ফিলিস্তিনকে ইহুদিবাদী চেহারা দেয়ার জন্য নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছে ইসরাইল। সেই লক্ষ্যে তারা ইসলামি নিদর্শন, বাড়িঘর, মসজিদসহ বিচিত্র ঐতিহাসিক স্থাপনা ধ্বংস করে সেখানে ইহুদি উপাসনালয় নির্মাণ করে যাচ্ছে। ফিলিস্তিন কর্তৃপক্ষ এর আগেও বিশ্বের বিভিন্ন সংস্থার প্রতি আহ্বান জানিয়েছে তারা যেন অধিকৃত ফিলিস্তিনের ইসলামি নিদর্শন ধ্বংস করা বন্ধ করতে ইসরাইলের ওপর চাপ সৃষ্টি করে।

    ফিলিস্তিনের ওয়াকফ মন্ত্রণালয় জানিয়েছে ২০১৭ সালে ইহুদিবাদী ইসরাইল অন্তত ১২১০ বার ইসলামি ও খ্রিষ্টানদের ধর্মীয় স্থাপনায় আক্রমণ করেছে।