এটিএম জালিয়াতির হোতাদের শাস্তির দাবীঃগণদাবী ফোরামের

    0
    190

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬মার্চঃ সিলেট বিভাগ গণদাবী ফোরাম এটিএম কার্ড জালিয়াতির মাধ্যমে ব্যাংক থেকে টাকা উত্তোলনের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে জালিয়াতির মূল হোতাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে। জালিয়াতির ঘটনার কারণে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের ক্ষতিপূরণ প্রদানের জন্য সরকারের দাবী জানানো হয়েছে।

    সিলেট বিভাগ গণদাবী ফোরাম কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গত ৩ মার্চ দুপুরে সুরমা মার্কেটস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সাপ্তাহিক সভায় উপরোক্ত দাবী জানানো হয়। সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেটের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দেশে ব্যাপকভাবে নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পাওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করে নারী ও শিশু নির্যাতনকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তির দাবী জানানো হয়।

    সভায় নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির জন্য সকল মহলের প্রতি আহবান জানানো হয়। সভায় জাতীয় ক্রিকেট দলের প্রতি অভিনন্দন জানিয়ে তাদের ভবিষ্যৎ সাফল্য কামনা করা হয়। সভায় বলা হয়, দীর্ঘদিন যাবত ওমরা হজ্ব ভিসা বন্ধ রয়েছে। কূটনৈতিক প্রচেষ্টার মাধ্যমে ওমরা হজ্ব চালুর দাবী জানানো হয়।

    সভায় অগ্নিকান্ড, ভূমিকম্প ইত্যাদি প্রাকৃতিক দুর্যোগের সময় যাতে মানুষের যানমাল রক্ষা করা যায় সে জন্য সিলেটের সকল মেট্রোপলিটন থানায় ফায়ার সার্ভিস ষ্টেশন স্থাপনের দাবী জানানো হয়। সভায় প্রাকৃতিক দুর্যোগের প্রস্তুতি হিসেবে জনসাধারণের মধ্যে ব্যাপক সচেতনতা বৃদ্ধির জন্য পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের কাছে দাবী জানানো হয়।

    সভায় বক্তব্য রাখেন ইয়াওর বক্ত চৌধুরী, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমদ, শামীম হাসান চৌধুরী এডভোকেট, সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, কাউন্সিলর কহিনুর ইয়াসমিন ঝর্ণা, মোঃ মোশাহিদ খান,তানিম চৌধুরী (আপন), হাসান বক্ত চৌধুরী (কাউছার), মাহমুদুল হাসান সাগর প্রমুখ।