এমপি কেয়া চৌধুরী‘র আবেদনে নবীগঞ্জ হাসপাতালে এ্যাম্বুলেন্স

    0
    228

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১ফেব্রুয়ারী,মতিউর রহমান মুন্নাআওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটি সহ সম্পাদক ও হবিগঞ্জ-সিলেটের সংরক্ষিত আসনের এমপি, আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর ডিও এর ভিত্তিতে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি এ্যাম্বুলেন্স বরাদ্ধ করেছে স্বাস্থ্য মন্ত্রনালয়।

    উল্লেখ্য কেয়া চৌধুরী এমপি, গত বছরের বাজেট সেশন অধিবেশনে, এ্যম্বুলেন্সের অভাবে নবীগঞ্জ বাসীর চরম দুর্ভোগের কথা, মহান জাতীয় সংসদে তুলে ধরেন। কেয়া চৌধুরীর প্রশ্নের জবাবে মাননীয় স্বাস্থ্য মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম এমপি, কেয়া চৌধুরীকে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লে´ এর জন্য একটি এ্যাম্বুলেন্স দাবি করে ডিও প্রদানের জন্য অনুরোধ করেন।

    মন্ত্রীর নির্দেশে ০৬-০৭-২০১৪ ইং তারিখে এমপি কেয়া চৌধুরী নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য একটি এ্যাম্বুলেন্স দাবি করে স্বাস্থ্য মন্ত্রী বরাবর ডিও প্রদান করেন। ডিও এর ভিত্তিতে ১/২০১১/২৩ স্মারকে চলতি মাসের ৩রা ফেব্রুয়ারী ২০১৫ ইং তারিখে কেয়া চৌধুরী স্বাস্থ্য মন্ত্রনালয় হতে একটি এ্যাম্বুলেন্স তালিকা প্রাপ্ত হন। উক্ত তালিকায় ১২নং ক্রমিক নম্বরে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য একটি নতুন এ্যাম্বুলেন্স স্বাস্থ্য মন্ত্রনালয় হতে বরাদ্ধ  প্রদান করা হয়েছে  মর্মে কেয়া চৌধুরী এমপিকে জানানো হয়েছে।