ওকাস অস্ট্রেলিয়া চ্যাপ্টারের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

    0
    216

    জুমান হোসাইনঃ গত ২৫ শে আগষ্ট (রবিবার) ওকাস (ওল্ড ক্যাডেট এসোসিয়েশন অফ সিলেট) অস্ট্রেলিয়া চ্যাপ্টারের ঈদ পূনর্মিলনী এবং সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সিডনির মিন্টো কম্যুনিটি হলে আয়োজিত অনুষ্ঠানের শেষে নির্বাচন কমিশনার ফেরদৌস আখতারের নেতৃত্বে একটি স্বচ্ছ ও স্বতঃস্ফুর্ত একটি নির্বাচন অনুষ্ঠিত হয়।

    নির্বাচনে সিডনিতে বসবাসরত সংখ্যাগরিষ্ঠ সদস্যরা সরাসরি এবং সিডনির বাইরে বসবাসরত বিপুল সংখ্যক ভাইয়েরা ফোনের মাধ্যমে ভোটদান কার্যক্রমে অংশগ্রহণ করেন।

    সদ্য নির্বাচিত কমিটির সদস্যরা হলেন, প্রেসিডেন্ট আতিক রহমান, ভাইস প্রেসিডেন্ট আরিফুল ইসলাম, জেনারেল সেক্রেটারি জায়িদ খান, ট্রেজারার শেখ আজিজুর রহমান, অর্গানাইজিং সেক্রেটারি আলি পারভেজ, কালচারাল সেক্রেটারি মুহাইমিনুল ইসলাম, স্পোর্টস সেক্রেটারি মাহরুফ ফারদিন, ইন্টারন্যাশনাল কম্যুনিকেশন সেক্রেটারি মহিউদ্দীন আহমেদ, উপদেষ্টা পরিষদ ইমরান হোসেন, মোঃ মবিনুজ্জামান ও জাকির হোসেন।

    ওকাস অস্ট্রেলিয়া চ্যাপ্টার অস্ট্রেলিয়া প্রবাসী বাংলাদেশিদের একটি রেজিস্টার্ড সংগঠন। উপস্থিত সদস্যরা নতুন কমিটিকে আন্তরিক অভিনন্দন জানান। দুপুরের খাবার পরিবেশনের পর অনুষ্ঠানের সমাপ্তি ষোষনা করা হয়।