কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে মেয়রকে সংবধর্না

    0
    206

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে নবনির্বাচিত পৌর মেয়র মো. জুয়েল আহমেদকে সংবধর্না প্রদান করা হয়েছে। সোমবার বিকাল ৫টায় ভানুগাছ বাজারের চাঁদনী কমিউনিটি সেন্টারে সংবধর্না ও সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।

    কমলগঞ্জ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি মধুসুদন পালের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শ্যামল চন্দ্র দাসের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, শ্রীমঙ্গল পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধের্ন্দু কুমার দেব, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি অধ্যাপক মোহন চন্দ্র দেব।

    অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম এ ওয়াহিদ রুলু, পৌর পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় প্রমুখ। অনুষ্টানের শুরুতেই অতিথিদেরকে ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

    প্রধান অতিথির বক্তব্যে সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি বলেন, ৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার ডাক দেন। আজকের এই দিনেই স্বাধীনতার বীজবপন হয়। বঙ্গবন্ধুর কারনেই বাংলাদেশের জন্ম, তার কন্যা শেখ হাসিনার নেত্বেত্ব দেশ এগিয়ে যাচ্ছে।

    তিনি বলেন, এ দেশে সকল ধর্মের মানুষ বসবাস। আওয়ামীলীগ সরকার অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে সকল ধর্মের লোক শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্ম পালন করছে। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার।