কমলগঞ্জে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের সনদ বিতরণ

    0
    231

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ডিসেম্বর,শাব্বির এলাহী: মৌলভীবাজারের কমলগঞ্জে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক প্রদত্ত সনদ বিতরণ ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার(৫ ডিসেম্বর) বেলা দুইটায় আদমপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জীনিয়াস কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি‘র জানুয়ারী-জুন ২০১৫ইং সেশনের উত্তীর্ণ শিক্ষার্থীদের বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক প্রদত্ত সনদ বিতরণ ও জীনিয়াস এডুকেমন জোন এর শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূইঁয়া।

    জীনিয়াস কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি‘র অধ্যক্ষ প্রকৌশলী মোঃ সাইফুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও ইম্পিরিয়েল কলেজ,মৌলভীবাজারের অধ্যক্ষ প্রফেসর মামুনুর রশিদ।

    নাসরিন আক্তার রেখা ও রুবেল রানার যৌথ স ালনায় সনদ বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইম্পিরিয়েল কলেজ,মৌলভীবাজারের প্রভাষক তাজুল ইসলাাম, এম,এ,ওহাব উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ,,তেতইগাঁও রশিদউদ্দিন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, পদ্মা মেমোরিয়েল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামাকান্ত সিংহ, শিক্ষক ও সমাজসেবক হাজির বক্্স,শিক্ষানুরাগী ও সমাজসেবক দিদার আলী ।

    অন্যান্যদের মধ্যে উপস্তিত ছিলেন পাইওনিয়ার কিন্ডাগার্টেন স্কুলের সভাপতি সমিজ মিয়া, অধ্যক্ষ শেখ লতিফুর রহমান প্রমুক। বক্তব্য রাখেন জীনিয়াস কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি‘র পরিচালক মেহেদী হাসান জুয়েল,সিনিয়র ইনস্ট্রাক্টর আব্দুল গণি দুলাল, শিক্ষার্থী ফারহানা আক্তার শিউলী।