কমলগঞ্জে শিক্ষা উপকরণ বিতরণ

    0
    192

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মার্চ,কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুরে মনিপুরী মুসলিম টিচার্স ফোরামের উদ্যোগে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সোমবার (৭ মার্চ) বেলা ১২টায় আদমপুর তেঁতইগাঁও রসিদ উদ্দীন উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের উপকরণ বিতরণের সাথে সাথে অবসরপ্রাপ্ত মণিপুরী তিনজন মুসলিম শিক্ষককে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

    মণিপুরী মুসলিম টিচার্স ফোরাম সভাপতি প্রধান শিক্ষক খুরশেদ আলীর সভাপতিত্বে ও সাজ্জাদুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারী মহিলা কলেজ অধ্যক্ষ অধ্যাপক মো: আজিজুর রহমান।

    বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ ফয়েজ আহমদ, সমাজ বিজ্ঞান বিভাগীয় প্রধান শাহ আব্দুল ওয়াদুদ, সাংবাদিক নজরুল ইসলাম মুহিব, আব্দুল কাদের, মুজিবুর রহমান, ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া, প্রধান শিক্ষক আব্দুল মতিন, প্রভাষক মজিবুর রহমান ও আবদাল হোসেন।

    অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন মনিপুরী মুসলিম টিচার্র্স ফোরামের সাধারন সম্পাদক শাহাব উদ্দীন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষাবিদ আব্দুল মজিদ, বিলকিছ বেগম ও বিদায়ী শিক্ষক আমজাদ আলী।

    আলোচনা পর্বের এক ফাঁকে মণিপুরী মুসলিম টিচার্স ফোরামের সম্পাদিত “শিখর” গ্রন্থের মোড়কও উন্মোচন করা হয়। অনুষ্ঠানে মোট ৮০জন শিক্ষার্থীর মাঝে এক বছরের প্রয়োজনীয় শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।