কমলগঞ্জে ১০হাজার কম্বল বিতরণ কার্যক্রম শুরু

    0
    259

    কমলগঞ্জ প্রতিনিধিঃ  মুজিব জন্ম শতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চলতি শীত মৌসুমের জন্য মৌলভীবাজারের কমলগঞ্জের ৯টি ইউনিয়নের দুঃস্থ অসহায় দরিদ্রদের শীত নিবারণের জন্য ১০ হাজার কম্বল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টায় আদমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ইউপি চেয়ারম্যান আবদাল হোসেনের সভাপেিত্ব ও সাংবাদিক শাব্বির এলাহীর স ালনায় আনুষ্ঠানিকভাবে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য. বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ।

    উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের আয়োজনে মঙ্গলবার দিনব্যাপী মাধবপুর, ইসলামপুর ও কমলগঞ্জ সদর ইউনিয়নে দুঃস্থ ও অসহায় দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়।কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান, সমাজ সেবক ইমতিয়াজ আহমদ প্রমুখ।

    কমলগঞ্জ উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান জানান, বুধবার থেকে পর্যায়ক্রমে কমলগঞ্জের বাকি ইউনিয়ন গুলোতে দুঃস্থ ও অসহায় দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল বিতরণ করা হবে।