কমলগঞ্জ ব্যাংক অফিসার্স ফোরামের বিদায়,বরণ ও নতুন কমিটি

    0
    219

    কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে ব্যাংক অফিসার্স ফোরামের আয়োজনে দুইজন ব্যাংক কর্মকর্তাকে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা প্রদান করে নবাগত কর্মকর্তাদের বরণ করে নেওয়া হয়। গত বুধবার (২৭ মার্চ) রাত ৮ ঘটিকার সময় সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক রিপন মজুমদারের সভাপতিত্বে ও পূবালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মাসুম সিদ্দিকীর স ালনায় অনুষ্ঠানে বদলী জনিত কারণে জনতা ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. সালাহ উদ্দীন আহমদ ও সোনালী ব্যাংক শমশেরনগর শাখা ব্যবস্থাপক মো. শাফি চৌধুরীকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

    একই সাথে অনুষ্ঠানে সোনালী ব্যাংক শমশেরনগর শাখার নবাগত ব্যবস্থাপক সুব্রত সিংহ ও জনতা ব্যাংকের ব্যবস্থাপক তমাল দাসসহ নতুন অফিসারদের বরণ করে নেওয়া হয়। এ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ রূপালী ব্যাংকের ব্যবস্থাপক মো: পারভেজ আহমেদ, অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুনসহ সকল বাণিজ্যিক ব্যাংকের কর্মকর্তাবৃন্দ ও লেখক গবেষক আহমদ সিরাজ।

    একই সাথে বাংলাদেশ কৃষি ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক গোবিন্দ লাল রায়কে সভাপতি ও সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক রিপন মজুমদারকে সাধারণ সম্পাদক করে কমলগঞ্জ ব্যাংক অফিসার্স ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। অনুষ্ঠানে বিদায়ীদের ক্রেষ্ট ও উপহার তুলে দেন বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপকগণ।