কোকোর মাগফেরাত কামনায় কানাইঘাট বিএনপির দোয়া

    0
    200
    আমারসিলেট24ডটকম,২৬জানুয়ারী,জসিম উদ্দিনঃ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর আকস্মিক মৃত্যুতে শোক প্রকাশ করে তার রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে কানাইঘাট গাছবাড়ী বিএনপি, যুবদল ও ছাত্রদল।

    রোববার বাদ আছর গাছবাড়ী জামিউল উলুম কামিল মাদ্রাসা  সংলগ্ন মসজিদে উক্ত কুরানে খতম,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাত এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ
    মোনাজাত করা হয়।এতে মোনাজাত পরিচালনা করেন গাছবাড়ী জামিউল উলুম কামিল মাদ্রাসার শিক্ষক ও গাছবাড়ী নূর মসজিদের ইমাম হাফিজ  আফতাব।
    দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, ৭নং দক্ষিণ বানীগ্রাম বিএনপির সভাপতি নূর আহমদ, ৮নং ঝিংগাবাড়ী ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন, বিএনপি নেতা তাজ উদ্দিন, উসমান গনি, যুবদল নেতা,বাহার উদ্দিন, হারুন রশিদ, জাকারিয়া, বিলাল উদ্দিন, শাহিন আহমদ, আলিম উদ্দিন, কামরুল ইসলাম, মাছুম আহমদ,ছাত্রদল নেতা,জসিম উদ্দিন, ছালিম আসলাম, রফি উদ্দিন, আশিকুর রাহমান, তুফায়েল আহমদ, জিল্লুর রাহমান, ইকবাল আহমদ রাজু,শিব্বির আহমদ, বিলাল আহমদ রুবেল, এখলাছ উদ্দিন প্রমূখ।