ফারুকী খুনিদের গ্রেফতারের দাবীঃছাত্রসেনার স্বরাষ্ট্রমন্ত্রণালয় ঘেরাও

    0
    210

    আমারসিলেট24ডটকম,৩০নভেম্বরঃ আল্লামা নূরুল ইসলাম ফারুকী (রহঃ)’র চিহ্নিত খুনিদের গ্রেফতারে প্রশাসনের নিস্ক্রিয় ভূমিকার প্রতিবাদে আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রাণলয় ঘেরাও করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর।

    ঘেরাও কর্মসূচীতে নেতৃত্ব দেন- যুবসেনার কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আবুল মোমেন,সাংগঠনিক সম্পাদক গোলাম মাহমুদ ভুঁইয়া মানিক, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা নুরুল হক চিশতী ঢাকা মহানগর সাধারন সম্পাদক ছাত্রনেতা ইমরান হোসাইন তুষার সহ ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

     ছাত্রসেনা ঢাকা মহানগরের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচির একাংশ

    ছাত্রসেনা ঢাকা মহানগরের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচির একাংশ

    এ ছাড়াও ঘেরাও কর্মসূচি তে আল্লামা ফারুকীর বড় ছেলে আহমাদ রেজা ফারুকী ও উপস্থিত ছিলেন।

    এর আগে গত ৪ সেপ্টেম্বর ফারুকী খুনের ঘটনায় জামায়াতে ইসলামীর রোকন তারেক মনোয়ারসহ ৬জনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে বাংলাদেশ ইসলামী ছাত্র সেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার কর্তৃক একটি হত্যা মামলা দায়ের করা হয়।
    ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূর বাদীর জবানবন্দী গ্রহণ শেষে পরে দেয়া আদেশে এটিকে এজাহার হিসেবে গণ্য করে একই ঘটনায় ইতিপূর্বে শেরে বাংলানগর থানায় নিহতের ছেলে ফয়সাল ফারুকীর দায়ের করা মামলার সঙ্গে একত্রে তদন্তের নির্দেশ দেন বিজ্ঞ আদালত।

    মামলার অপর আসামি হলেন নরসিংদী জেলা জামায়াতের সাবেক আমির ও জামেয়া কাসেমিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল মাওলানা কামাল উদ্দিন জাফরী, দিগন্ত ও পিস টিভির উপস্থাপক কাজী ইব্রাহীম, এটিএন বাংলার ইসলামী অনুষ্ঠানের উপস্থাপক আরকানুল্লাহ হারুনী, আর টিভি ও রেডিও টুডের ইসলামী উপস্থাপক খালেদ সাইফুল্লাহ বখশী ও বাংলা ভিশনের কোরআনের আলো অনুষ্ঠানের উপস্থাপক মুখতার আহমদ।

    উল্লেখ্য,গত ২৭ আগস্ট সন্ধ্যায় শেরে বাংলানগর থানাধীন ১৭৪ পূর্ব রাজাবাজারে নিজ বাসায় গলা কেটে খুন করা হয়  আল্লামা ফারুকীকে।