চুনারুঘাটের সাবেক কাউন্সিলর মিলনের মৃত্যুতে শোক বার্তা

    0
    196

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩ফেব্রুয়ারী,চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও চুনারুঘাট পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর পশ্চিম পাকুড়িয়া গ্রামের বাসিন্দা ও চুনারুঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি আবু তাহের মহালদারের ২য় পুত্র ও চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ  জামাল হোসেন লিটনের ছোট ভাই মোঃ কামাল উদ্দিন মিলন (৩০) হৃদরোগে আক্রান্ত হয়ে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্না………. রাজিউন)। মোঃ কামাল উদ্দিন মিলনের অকাল মৃত্যুতে চুনারুঘাট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ ফারুক মিয়া ও সকল সদস্যবৃন্দ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

    জানা যায়, গতকাল বৃহস্পতিবার ভোর ৪টার দিকে যুবলীগ নেতা মোঃ কামাল উদ্দিন মিলন নিজ বাসভবনে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এ খবর শুনে চুনারুঘাট উপজেলায় শোকের ছায়া নেমে এসে। কর্মজীবনে তিনি চুনারুঘাট সিএনজি মালিক সমিতির সভাপতি হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন এবং চুনারুঘাট পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ছিলেন। বৃহস্পতিবার আসর নামাজ বাদ চুনারুঘাট সদর ঈদগাহ ময়দানে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

    পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ১ স্ত্রী ও ১ ছেলে সন্তান সহ আত্মীয়-স্বজন সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। এদিকে তার অকাল মৃত্যুতে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।