চুনারুঘাটে গৃহবধূর রহস্যজনক মৃত্যু:স্বামী ও শ্বাশুড়ির আত্মগোপন

    0
    196

    আমারসিলেট24ডটকম,২১অক্টোবর,ফারুক মিয়া ও এস,এম,সুলতানঃ চুনারুঘাট উপজলার আতিকপুর গ্রামে আলেয়া বেগম (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।গতকাল রোববার দুপুরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে বিষাক্রান্ত অবস্তায় ওই গৃহবধূ মারা যায়। স্বজনদের দাবি স্বামী ও শাশুড়ি মুখে বিষ ঢেলে তাকে হত্যা করেছে।

    আলেয়ার মৃত্যুর সংবাদ শুনে স্বামী জহুর আলী ও শ্বাশুড়ি কুলসুমা বেগম হাসপাতাল থেকে আত্মগোপন করেছে। জানা যায়, একই গ্রামের সুন্দরী আলেয়া বেগমকে দেড় বছর আগে বিয়ে করে জহুর আলী। বিয়ের পর থেকেই স্বামী ও শ্বাশুড়ি নানা বিষয়ে আলেয়ার উপর নির্যাতন চালাতো। গত কয়েক মাস আগে আলেয়া একটি মৃত কন্যা সন্তান প্রসব করেন।

    এ ঘটনায় শ্বাশুড়ি ক্ষিপ্ত হয়ে উঠে তার প্রতি। গতকাল রোববার সকাল ৭টার দিকে বিষাক্রান্ত হয়ে ছটফট করতে থাকে গৃহবধূ আলেয়া। লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে।

    গতকাল দুপুরে আলেয়ার মৃত্যুর সংবাদ শুনে তার স্বামী ও শ্বাশুড়ি হাসপাতাল থেকে পালিয়ে যায়। আলেয়ার ভাই শফিক মিয়া জানান, তার বোনকে হত্যা করা হয়ছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল র্মগে প্রেরণ করে।